ঢাকা, রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪ ()
শিরোনাম
Headline Bullet রাজবাড়ীর কালুখালীতে অস্ত্রগুলিসহ ২ সন্ত্রাসী গ্রেপ্তার Headline Bullet ডিলার-খাদ্য কর্মকর্তার বিরোধে চাল পাচ্ছে না ৫শত ওএমএস কার্ডধারী Headline Bullet রাজবাড়ীতে সম্প্রীতি ও শান্তি সমাবেশ সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট হতে দেব না,—রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম Headline Bullet কুষ্টিয়ায় প্রচন্ড তাপদাহ ও অনাবৃষ্টি থেকে মুক্ত হতে ইস্তিসকার নামাজ অনুষ্ঠিত Headline Bullet শ্রমিক লীগ নেতার গলায় ফাঁস নেওয়া অবস্থায় ঝুলন্ত মরদেহ উদ্ধার Headline Bullet বরগুনার তালতলীতে বিশ্ব ধরিত্রী দিবস উপলক্ষে মানববন্ধন Headline Bullet রাজবাড়ীতে চেক ডিজঅনার মামলা ও মাদক ব্যবসায়ীসহ গ্রেপ্তার ৪ Headline Bullet সৌদি আরব আগামী বুধবারকে (১০ এপ্রিল) ঈদুল ফিতরের প্রথম দিন হিসেবে ঘোষণা করেছে Headline Bullet রাজবাড়ীতে শিশু ধর্ষণ মামলার আসামি গ্রেপ্তার Headline Bullet সাংবাদিকদের ধাক্কা দিয়ে ফেলে দিলেন ইউপি চেয়ারম্যান

ছাত্রলীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী রাজবাড়ীতে পালন

রাজবাড়ী প্রতিনিধি ঃ

নানা কর্মসুচীর মধ্য দিয়ে বাংলাদেশ ছাত্র লীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী রাজবাড়ীতে পালন করা হয়েছে।

বাংলাদেশ ছাত্র লীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে (৪ জানুয়ারী) বুধবার দুপুরে রাজবাড়ীর কাজী হেদায়েত হোসেন স্টেডিয়াম থেকে বের করা হয় একটি আনন্দ র‌্যালী। র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে এসে শেষ হয়।

আনন্দ র‌্যালী শেষে জেলা আওয়ামী লীগ কার্যালয়ের মুক্ত মঞ্চে অনুষ্ঠিত হয় আলোচনা সভা। আলোচনা সভায় বাংলাদেশ ছাত্র লীগ রাজবাড়ী জেলা শাখার সভাপতি মোঃ শাহীন শেখ, সাধারন সম্পাদক মোঃ জাহিদুল ইসলাম জাহিদ বক্তৃতা করেন। পরে কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকী শুভ সুচনা করেন নেতা কর্মীরা। এর আগে সকালে জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে জাতীয় এবং দলীয় পতাকা উত্তোলন ও জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন করেন ছাত্র লীগের নেতাকর্মীরা। বাংলাদেশ ছাত্র লীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে রাজবাড়ী জেলা ছাত্র লীগের উদ্যোগে অনুষ্ঠিত সকল কর্মসুচীতে জেলার পাচটি উপজেলার সকল ইউনিটের নেতাকর্মীরা অংশ গ্রহন করেন।


     এই বিভাগের আরো খবর